রিয়ালের স্থায়ী কোচ হতে যাচ্ছেন সোলারি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৩:৩৮

সাহস ডেস্ক

রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগিকে বরখাস্ত করার পর ভারপ্রাপ্ত কোচ হিসেবে যুব দলের দায়িত্বে থাকা সাবেক আর্জেন্টাইন খেলোয়াড় সান্তিয়াগো সোলারিকে সিনিয়র দলে নিয়ে আসেন মাদ্রিদ কর্তৃপক্ষ। সোলারি দলে আসার পর থেকে উন্নতির দিকেই যাচ্ছে স্প্যানিস ক্লাবটি। ক্লাবের এই উন্নতির কারণেই মাদ্রিদে স্থায়ী কোচ হতে যাচ্ছেন সোলারি। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের বরাত দিয়ে এমন খবর দিয়েছে ইএসপিএন।

সোলারি সিনিয়র দলে আসার পর থেকে এখন পর্যন্ত চারটি ম্যাচেই জয় পেয়েছেন। ৪২ বছর বয়সী এই আর্জেন্টাইনের সঙ্গে চলতি মৌসুমের শেষ পর্যন্ত চুক্তি করতে পারে স্প্যানিশ জায়ান্টরা।

লিগের নিয়মানুযায়ী ভারপ্রাপ্ত কোচ দুই সপ্তাহের জন্য দায়িত্ব পালন করতে পারেন। সোলারির সেই মেয়াদ শেষ হয়েছে গতকাল সোমবার (১২ নভেম্বর)। এরপর তাকে যুবদলে ফিরে যেতে হবে অথবা সিনিয়র দলের সঙ্গে নতুন চুক্তি করতে হবে।

মাদ্রিদ এখন লা লিগায় ছয় নম্বরে। শীর্ষ স্থানে থাকা বার্সার চেয়ে চার পয়েন্ট পিছিয়ে। চ্যাম্পিয়ন্স লিগে ‘জি’ গ্রুপে রোমার সঙ্গে শীর্ষে।

সোলারি কয়েক দিন আগেই বলেছিলেন, তিনি স্থায়ীভাবে এই দলটির দায়িত্ব চান। খেলোয়াড়রাও তাকে স্থায়ীভাবে কোচ হিসেবে দাবি করেন। রিয়াল প্রেসিডেন্ট দুপক্ষের এই মেলবন্ধনকে ছিন্ন করতে চাচ্ছেন না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত