শ্রীলঙ্কার কাছে হেরেছে পাকিস্তান, সেমিতে বাংলাদেশ

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৮, ১৭:১৮

সাহস ডেস্ক

যুবা এশিয়া কাপে আজ সকালে হংকংকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। সব উইকেট হারিয়ে মাত্র ৯১ রান সংগ্রহ করে তারা। এই রান টপকাতে বাংলাদেশের খেলতে হয়েছে মাত্র ১১.২ ওভার। এমন বড় জয়ও নিশ্চিত করতে পারেনি টাইগার যুবাদের সেমিফাইনাল। তাই তাকিয়ে থাকতে হয়েছে গ্রুপের আরেক ম্যাচ শ্রীলঙ্কা-পাকিস্তানের দিকে। এই ম্যাচে যদি শ্রীলঙ্কা জয় পায় তবেই বাংলাদেশ খেলবে সেমিতে।

পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে লঙ্কানদেরই জয় হয়েছে। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে পাকিস্তান হেরেছিল বাংলাদেশের কাছে। আজ দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরে এরই মধ্যে এশিয়া কাপ থেকে ছিটকে পড়েছে পাকিস্তান। 

আজ ০২ অক্টোবর (মঙ্গলবার) চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে শ্রীলঙ্কার কাছে হেরে বিদায় নিয়েছে পাকিস্তান। এদিকে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশকে হারিয়েছিল লঙ্কান যুবারা। হারিয়েছে হংকংকেও।

প্রথমে ব্যাট করে ৪৯.৪ ওভারে সব উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। লক্ষ্য তাড়া করতে নেমে লঙ্কান বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৫০ ওভারে অল আউট না হলেও পাকিস্তান টপকাতে পারেনি ২০০ রান। ৮ উইকেটে তুলতে পারে ১৭৭ রান পর্যন্ত। অন্য গ্রুপে চারটি দলের মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত ও আফগানিস্তান।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত