মৌসুমের শুরুতে আর্সেনালের কাছে পিএসজির হার

প্রকাশ : ২৯ জুলাই ২০১৮, ১৭:৩৮

সাহস ডেস্ক

ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ শেষে শুরু হয়েছে ক্লাব পর্যায়ের লিগ ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ। নতুন মৌসুম শুরুর আগেই টানা তিন ম্যাচ হেরে গেল প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। তৃতীয় ম্যাচে আর্সেনালের কাছে হেরেছে পিএসজি। এই ম্যাচে গানারদের নেতৃত্ব দেন কয়েক দিন আগে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়া মেসুত ওজিল।

২৮ জুলাই (শনিবার) সিঙ্গাপুরে জাতীয় স্টেডিয়ামে পিএসজিকে ৫-১ গোলে উড়িয়ে দিলো আর্সেনাল।

জার্মানির বিরুদ্ধে বর্ণবাদের অভিযোগ তুলে অবসর নেওয়ার কয়েক দিনের মধ্যে আর্সেনালের অধিনায়কত্ব পেলেন ওজিল। আর নতুন দায়িত্ব পেয়েই এগিয়ে দেন দলকে। পিয়েরে এমেরিক অবেমেয়াংয়ের অ্যাসিস্টে মাত্র ১৩ মিনিটে পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি বুফনকে পরাস্ত করেন এই জার্মান তারকা। বিরতি পর্যন্ত ১-০ গোলে এগিয়ে ছিল আর্সেনাল।

বায়ার্ম মিউনিখের বিপক্ষে আগের ম্যাচের গোলদাতা টিমো উইয়া পেনাল্টি আদায় করেন পিএসজির পক্ষে। তাতে ৬০ মিনিটে ক্রিস্টোফার  এনকুনকুর গোলে এগিয়ে যায় ফরাসি চ্যাম্পিয়নরা।

দুই দলই তারপর বড় ধরনের পরিবর্তন আনেন মাঠে। তার মাশুল দিয়েছে পিএসজি, আর সুফল পেয়েছে আর্সেনাল। বদলি নামা আলেক্সান্দ্রে ল্যাকাজেত্তে ৬৭ মিনিটে ব্যবধান বাড়ান ২-১ গোলে। ৪ মিনিট পরই তিনি নিজের দ্বিতীয় গোল করেন। ওই গোলটি বানিয়ে দেওয়া রব হোল্ডিং ৮৭ মিনিটে রেইস নেলসনের হেড থেকে করেন চতুর্থ গোল। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে এডি এনকেতিয়াহকে আরেকটি গোলের অ্যাসিস্ট করেন নেলসন।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত