রোনালদোর বিকপ্ল হ্যারি কেনকে চায় সমর্থকরা

প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ১৭:১৬

সাহস ডেস্ক

২০১৮ রাশিয়া বিশ্বকাপ শেষে নয় বছর সম্পর্কে গড়া রিয়াল মাদ্রিদ থেকে বিদায় নিয়ে জুভেন্টাসে যোগ দিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসের জার্সিতে নিজেকে প্রস্তুত করছেন সিআরসেভেন। সমর্থকদের এখন নজর রিয়াল মাদ্রিদে কে হতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিকল্প? এ নিয়ে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা একটি জরিপ চালিয়েছে।

জরিপের ফলাফলে প্রকাশ, শতকরা ২৬ ভাগ রিয়াল সমর্থক চান টটেনহ্যামের ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেনকে। জরিপে প্রশ্ন ছিল, কোন্ স্ট্রাইকারকে রিয়ালে দেখতে চান সমর্থকরা? এর উত্তরে নয়জন তারকাকে সামনে রেখে দেয় দৈনিক মার্কা। এ জরিপে দুই লাখ রিয়াল ভক্ত অংশ নেন। আর এ দুই লাখ সমর্থক নয়জন থেকে রাশিয়া বিশ্বকাপে গোল্ডেন বুটজয়ী ইংল্যান্ড অধিনায়ক কেনকে বেছে নেয়।

মার্কার জরিপ মতে, ২৬ শতাংশ ভোট পেয়ে শীর্ষস্থান দখল করেছেন হ্যারি কেন। দ্বিতীয় স্থানে রয়েছেন পিএসজির এডিনসন কাভানি ও ইন্টার মিলানের মাউরো ইকার্দি। দু’জনই শতকরা ১৪ ভাগ ভোট পেয়েছেন।

ভোটাভুটিতে লিঁও’র স্ট্রাইকার মারিয়ানো দিয়াজ (১২ শতাংশ) এবং বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার লেওয়ানডোস্কির নামও এসেছে। সবার নিচে লিভারপুলের রবার্তো ফিরমিনোর নাম। তিনি পেয়েছেন মাত্র দুই শতাংশ ভোট।

কেন রিয়াল ভক্তদের প্রথম পছন্দ হলেও তাকে পাওয়া সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবের পক্ষে প্রায় অসম্ভব। কেননা, বিশ্বকাপের পর ২০২৪ সাল পর্যন্ত টটেনহ্যামের সঙ্গে নতুন চুক্তি করেছেন কেন। বোঝাই যায়, শৈশবের ক্লাব ছাড়ার কোনো ইচ্ছাই নেই তার।

সাহস২৪.কম/খান/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত