সালাহ’কে নিতে চাচ্ছেন মেসি-রোনালদো

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৮, ১৪:১২

সাহস ডেস্ক

ক্যারিয়ারে স্বপ্নের মৌসুম কাটাচ্ছেন দুর্দান্ত ফর্মে থাকা মিসর ও লিভারপুলের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৪৭ ম্যাচে করেছেন ৪৩ গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৫ গোল। দীর্ঘ ১১ বছর পর সমর্থকদের দেখাচ্ছেন মর্যাদার চ্যাম্পিয়নস ট্রফি জয়ের স্বপ্ন। একক নৈপুণ্যে মিসরকে তুলেছেন রাশিয়া বিশ্বকাপে।

স্বাভাবিকভাবেই সালাহর ওপর নজর পড়েছে ইউরোপের হেভিওয়েটদের। তাকে ডেরায় ভেড়াতে চাচ্ছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। এরই মধ্যে দ্য ফারাওখ্যাত ফুটবলারকে নিয়ে নিজের অভিমত ব্যক্ত করেছেন বার্সা ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। এবার নিজের অবস্থান জানালেন রিয়াল গোলমেশিন ক্রিশ্চিয়ানো রোনালদো।

আগামী মৌসুমে বেশ শক্তিশালী দল গড়তে চাচ্ছে রিয়াল। পাখির চোখ করে রয়েছে নেইমার ও সালাহর ওপর। তবে রোনালদো নাকি প্রথম পছন্দ মিসরীয় ফরোয়ার্ড।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানিয়েছে, ‘নেইমারকে চাচ্ছেন না রোনাল্ডো! তার প্রথম পছন্দ সালাহ। ‘মিসরীয় কিং’ এলে তাকে সুস্বাগত জানাবেন সিআর সেভেন।’

সংবাদমাধ্যমটির দাবি, এ বিষয়ে লস ব্লাঙ্কোজদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে প্ররোচিত করে ফেলেছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ওপর থেকে চোখ সরিয়ে আগুনে ফর্মে থাকা সালাহকে নিতে প্রস্তুত প্রেসিডেন্টও। এ জন্য লিভারপুলকে ২০০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডও দিতে রাজি তিনি।

সাহস২৪.কম/খান/রনি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত