তোমরা জয় লাভ করেছ, তোমাদের প্রতি সম্মান: অমিতাভ বচ্চন

প্রকাশ : ১৭ মার্চ ২০১৮, ১৬:৩৪

সাহস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের শ্বাসরুদ্ধকর ম্যাচে এক বল বাকি থাকতে ছক্কা মেরে দলকে জিতিয়ে এনেছে মাহমুদুল্লা। এই ম্যাচ শেষে কাঁদলেন শ্রীলঙ্কা দলের খেলোয়াড় ও সমর্থকরা। কাঁদলেন বাংলাদেশের সমর্থকরাও। সে কান্না ছিলো আনন্দের। হারতে বসা ম্যাচ জিতে ফাইনালে যাওয়ার। মাহমুদুল্লাহ রিয়াদের অসাধারণ সাহসী ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করলো বাংলাদেশ।

লাল-সবুজের প্রতিনিধিদের জয়ের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশকে অভিনন্দন জানানো শুরু হয়। বিশ্বের নানা প্রান্ত থেকে ক্রিকেট প্রেমিরা বিভিন্ন পোস্ট দিতে থাকেন। এতে যোগ দেন অমিতাভ বচ্চনও। বলিউডের কিংবদন্তি টাইগারদের চমৎকার এই জয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

১৬ মার্চ (শুক্রবার) লঙ্কানদের বিপক্ষে তাদের মাটিতে দুর্দান্ত এই জয়ের পর পরই বিগ বি ফেসবুকে ও টুইটারে নিজের ও বাংলাদেশ দলের ছবি পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন।

৭৫ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে কি চমৎকার একটি ম্যাচ হয়ে গেল। অসাধারণ জয় পেল বাংলাদেশ। ম্যাচের শেষ কয়েকটি বলে আবেগ, উত্তেজনা আর অভিযোগের পরেও তোমরা খেলেছ, এবং জয় লাভ করেছ। তোমাদের প্রতি সম্মান।’

আগামীকাল ১৭ মার্চ (রবিবার) ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামবে তামিম-মাহমুদুল্লাহরা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত