টি-টোয়েন্টি সিরিজেও থাকবে না সাকিব

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:২৫

সাহস ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সাকিব আল হাসানকে নিয়েই দল ঘোষণা করেছিল বিসিবি। কিন্তু সাকিবের চোট পুরোপুরি সেরে না ওঠায় তার টি-টোয়েন্টি সিরিজেও খেলার সম্ভাবনা কম। 

১১ ফেব্রুয়ারি (রবিবার) দুপুরে দুর্নীতি দমন কমিশনে সাকিব এ কথা জানান।

সাকিব জানান, ‘টি-টোয়েন্টি সিরিজেও বোধহয় খেলতে পারবো না। কারণ, ডাক্তার বলেছেন পুরো ক্ষত সারতে আরও দুই সপ্তাহ লাগবে। সেরকম হলে আসলে কীভাবে খেলবো। আশা করি, দুই সপ্তাহের মধ্যে পুনর্বাসন শেষ করে শ্রীলঙ্কা সফরে খেলতে পারবো।’

ঢাকা টেস্টে হার মেনে নিতে পারেননি সাকিব আল হাসানও। তবে টি-টোয়েন্টি সিরিজে জেতার ব্যাপারে এখনও আশাবাদী সংক্ষিপ্ত ফরম্যাটের নেতৃত্বে থাকা এই তারকা, ‘সবারই লক্ষ্য ছিল জেতার। কিন্তু ক্রিকেটে সবাই যেটা চায়, সব সময় সেটা হয় না। এটাই স্বাভাবিক। তবে আমি খুবই আশাবাদী টি-টোয়েন্টিতে আমরা ঘুরে দাঁড়াবো এবং ভালো একটা ফল বের করে আনতে পারব।’

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে আঘাত পান সাকিব। শুরুতে মাঠে চিকিৎসা নিলেও পরে বেরিয়ে আসেন তিনি। সেদিন ড্রেসিং রুমে কিছুক্ষণ বরফ দিয়ে রাখার পর হাসপাতালে নেওয়া হয় এই অলরাউন্ডারকে। এমনকি সেলাইও করতে হয় চোট আক্রান্ত স্থানে।  

এরপর শুরুতে কেবল চট্টগ্রাম টেস্টে তার খেলা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন নির্বাচকরা। কিন্তু ধারাবাহিকভাবে ঢাকা টেস্টের পর এবার টি-টোয়েন্টি সিরিজ থেকেও ছিটকে গেলেন তিনি।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত