বাংলাদেশের বিপক্ষে নতুন দল হাথুরুসিংহের

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১২

সাহস ডেস্ক

বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজে নতুন পদক্ষেপ চন্ডিকা হাথুরুসিংহের। এরই মধ্যে ১৫ সদস্যের স্কোয়াডের নির্ভর যোগ্য দল বাছাই করেছেন সে। লঙ্কানদের হয়ে মাত্র একটি ওয়ানডে খেলা পেসার আসিথা ফারনান্ডোকে দলে ভিড়িয়েছেন। একইভাবে টি-টোয়েন্টি না খেলা শেহান মাদুশাঙ্কাকেও দলে রেখেছেন লঙ্কান হেড কোচ।  

তবে অনভিজ্ঞদের পাশাপাশি ১৫ সদস্যের স্কোয়াডে পুরনো তারকাও ভিড়িয়েছেন হাথুরুসিংহে। দলে সাড়ে ৪ বছর পর ফিরেছেন ৩৫ বছর বয়সী লেগ স্পিন অলরাউন্ডার জীবন মেন্ডিস। যার সব শেষ টি-টোয়েন্টি ছিল ২০১৩ সালে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

দলে নতুন মুখের পাশাপাশি কয়েকটি টি-টোয়েন্টি খেলা অনভিজ্ঞ স্পিনার জেফরি ভ্যান্ডারসেও স্থান পেয়েছেন। অ্যাঞ্জেলো ম্যাথুজ না থাকায় দলকে নেতৃত্ব দেবেন এক বছর এই ফরম্যাটে না খেলা দিনেশ চান্ডিমাল। স্কোয়াডে থিসারা পেরেরা থাকলেও তাকে নেতৃত্বে রাখেনি ম্যানেজমেন্ট।

দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে ১৫ ও ১৮ ফেব্রুয়ারি। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর স্টেডিয়ামে। এরপর সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। 

টি-টোয়েন্টি স্কোয়াড: দিনেশ চান্ডিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুসল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকবেলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, শেহান মাদুশাঙ্কা, জেফরি ভ্যান্ডারসে, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, জীবন মেন্ডিস, আসিথা ফারনান্ডো।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত