সিরাজগঞ্জে মৌমাছির কামড়ে শিশুসহ ১৮ জন আহত

প্রকাশ : ২৭ মার্চ ২০২১, ১৩:১০

সাহস ডেস্ক
সিরাজগঞ্জের তাড়াশে মৌমাছির কামড়ে শিশু ও সাংবাদিকসহ কমপক্ষে ১৮ জন আহত হয়েছেন। আহতের মধ্যে সামিয়া (২) নামের এক শিশুকে মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
 
শুক্রবার (২৬ মার্চ) সন্ধ্যায় তাড়াশ-ভূইয়াগতী সড়কের ধাপের ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।  আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
 
এ ঘটনায় আহত ৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, তাড়শের কাস্তা গ্রামের সামিয়া (২), বাচা খাতুন (৪০), ছবের আলী (৩২), বড়াইগ্রামের বাবর আলী (১৭), রিপন (২৪), চকজয়কৃষ্ণপুর গ্রামের কামরুজ্জামান (৪০), পিন্টু (৩০), তাড়াশ পৌর শহরের সাহানুর (৫৫), দৈনিক আমাদের সময়ের তাড়াশ প্রতিনিধি সাব্বির আহম্মেদ।
 
স্থানীয়রা বিভিন্ন গণমধ্যমকে বলেন, “শুক্রবার সন্ধ্যায় তাড়াশ-ভূইয়াগতী সড়কের ধাপের ব্রিজ নামক এলাকায় সড়কের পাশে একটি বটগাছে থাকা মৌচাকের মৌমাছি হঠাৎ করে ওই সড়কে চলাচল করা পথচারীদের ব্যাপকভাবে আক্রমণ করা শুরু করে। এতে শিশু ও সাংবাদিকসহ অন্তত ১৮ জন আহত হন।”
 
তাড়াশ উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. নুসরাত এ ঘটনা বিষয় নিশ্চিত করে বলেন, মৌমাছির কামড়ে আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে সামিয়া নামের এক শিশুকে মুমূর্ষু অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত