সিরাজগঞ্জে কলেজছাত্রী ‘ধর্ষণের’ অভিযোগে ‘গৃহশিক্ষক’ গ্রেপ্তার

প্রকাশ : ২০ মার্চ ২০২১, ১৩:৫০

সাহস ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে ওরাওঁ সম্প্রদায়ের এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার গৃহশিক্ষকের বিরুদ্ধে। এলাকাবাসীর গণধোলাইয়ে আহত ঐ গৃহশিক্ষককে হাসপাতাল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আবু সাইদ মোল্লা (৩৮) গুল্টা গ্রামের মৃত জাফর মোল্লার ছেলে।

শুক্রবার (১৯ মার্চ) রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই কলেজছাত্রীর বাবা-মা স্থানীয় বাজারে চা বিক্রি করছিল। গৃহশিক্ষক আবু সাইদ মোল্লা ওই কলেজ ছাত্রীকে পড়াতে এসে একাকী পেয়ে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে ওই গৃহশিক্ষককে মারপিটকালে বিশেষ কৌশলে তিনি পালিয়ে যান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, ধর্ষণের অভিযোগে এনে কলেজছাত্রীর বাবা শুক্রবার থানায় মামলা দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক তদন্ত শুরু করে। বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আবু সাইদ মোল্লাকে মারধর করায় আহত হয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে তাকে শুক্রবার রাতে গ্রেপ্তার করে পুলিশ হেফাজতে ভর্তি রাখা হয়েছে। এছাড়া ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত