জেলের বাথরুমও পরিষ্কার করেছি: সালমান খান

প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ১৮:৩২

বিনোদন ডেস্ক
ছবি: সংগৃহীত

‘বিগ বস ওটিটি ২’-এর গ্র্যান্ড ফিনালেতে নিজের অতীত সম্পর্কে চমকপ্রদ তথ্য প্রকাশ করে সবাইকে চমকে দিলেন সালমান খান। তিনি জানেন কীভাবে শিরোনামে থাকতে হয় এবং আবারো তা প্রমাণ করলেন।


সালমান খান নিযে জানান, জেলে থাকা অবস্থায় বাথরুম পরিষ্কার রাখার কাজ করতে হয়েছে আমাকে। শুধু তাই নয়, স্কুলজীবনেও একই কাজ করেছেন তিনি। বোর্ডিং স্কুলে থাকাকালীন সময় বাথরুম সাফ করতে হয়েছে।

রোববার ‘বিগ বস ওটিটি-২’ ফাইনালে সবার প্রথম বাদ পড়েন পূজা ভাট। মহেশ কন্যার বাদ পড়ার আগে তার প্রশংসা করে সালমান জানান, টয়লেট পরিষ্কার রাখা নিয়ে পূজার যে পাগলামি তা সত্যি প্রশংসনীয়। এর আগে বিগ বসের ঘরে এত পরিষ্কার টয়লেট কখনও দেখেননি। পুরো মৌসুমেই পূজা বাথরুম পরিষ্কার রাখার কাজটি করে গেছেন। বিগ বসের ঘরে ঢুকে বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কারের কাজও করেছি। 

সালমান বলেন, কোন কাজ ছোট কিংবা বড় নয়। আমি বাথরুম পরিষ্কার করেছি, যখন আমি বোর্ডিং স্কুলে থাকতাম। আমি আমার নিজের কাজ করতে অভ্যস্ত ছিলাম ছোট থেকেই এমনকি জেলেও। ক্যারিয়ারে নিজের এই সাফল্যের জন্য মা ও বোনদের কৃতিত্ব দিয়েছেন তিনি।

এদিকে, ‘বিগ বস ওটিটি-২’র বিজয়ীর ট্রফি জিতেছেন এলভিশ যাদব৷ ২৫ লাখ টাকা নগদ পুরস্কার পেয়েছেন তিনি। এলভিশ একজন ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে শোতে প্রবেশ করেছিলেন এবং তিনিই প্রথম ওয়াইল্ড কার্ড প্রতিযোগী যিনি ট্রফি জিতে নিয়েছেন।

কৃষ্ণসার হরিন শিকার মামলায় যোধপুর আদালত পাঁচ বছরের কারাদণ্ড পেয়েছিলেন সালমান খান। পরবর্তীতে হাইকোর্ট থেকে জামিন পান। এখনও আদালতে বিচারাধীন সেই মামলা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত