শুটিং করতে গিয়ে আহত বরুণ ধাওয়ান

প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ১১:৪৭

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

নতুন ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন বরুণ ধাওয়ান। হাতে চোট লেগেছে এই অভিনেতার। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

অ্যাটলির প্রযোজনায় ‘ডিডি-১৮’ ছবিতে অভিনয় করছেন বরুণ। তার জন্যই এই অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অভিনেতা। আচমকা হাতে চোট পান। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বরুণের চোট বেশ গুরুতরই মনে হচ্ছে। কারণ হাতের যে অংশটিতে আঘাত লেগেছে, তা লাল হয়ে গেছে। তবে অভিনেতার তাতে কোনো আক্ষেপ নেই। কারণ তিনি বিশ্বাস করেন, নো পেইন, নো গেইন। এ কথাই লিখেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

দক্ষিণি পরিচালক কালিসের পরিচালনায় ‘ভিডি-১৮’ সিনেমায় অভিনয় করছেন বরুণ। কালিসই ছবির চিত্রনাট্য লিখেছেন। শোনা যাচ্ছে, নতুন এই ছবিতে ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। বরুণের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দক্ষিণি অভিনেত্রী কীর্তি সুরেশকে। এ ছাড়াও রয়েছেন ওয়ামিকা গাব্বি। আনুশকা শর্মাকেও নাকি ছবিতে দেখা যাবে।

২০২৩ সালে এখন পর্যন্ত বরুণের একটিই সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমা হলে নয়, অ্যামাজন প্রাইমে রিলিজ করেছে ‘বাওয়াল’। ছবিতে জাহ্নবী কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। স্বামী-স্ত্রীর সম্পর্কের জটিলতা, কুণ্ঠাবোধের মানসিকার পাশাপাশি দ্বিতীয় বিশ্বযুদ্ধের গল্পও সিনেমায় দেখানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত