‘সালার’ ছবিতেও প্রভাসের পারিশ্রমিক ১০০ কোটি!

প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১৪:১৯

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

সম্প্রতি প্রকাশ্যে এসেছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের পরবর্তী ছবি ‘সালার’-এর টিজার। এর মধ্যেই ছবি ঘিরে যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছে। কিন্তু সব কিছুকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন ছবির নায়ক প্রভাস। এই ছবির জন্য তার পারিশ্রমিক নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

কোলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, গত ৬ জুলাই ‘সালার’ ছবির টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। ইতিমধ্যে ১০ কোটি ভিউয়ার্সের মাইলফলক ছুঁয়েছে সেই টিজার। এমনিতেই বড় বাজেটের ছবি হিসেবে সাড়া ফেলে দিয়েছে। বিশেষত এই ছবিতে প্রভাসের পারিশ্রমিক। এর আগে ‘আদি পুরুষ’ ছবিতে নাকি তিনি ১০০ কোটি টাকার বেশি পারিশ্রমিক পেয়েছিলেন। এ বার ‘সালার’ ছবিতে তার পারিশ্রমিকের কোটির অঙ্কে শতক ছোঁয়ায় দেশের অন্যতম দামি তারকা হিসেবে তার অবস্থান যে প্রতিষ্ঠা পেল, তা বলার অপেক্ষা রাখে না। 

এছাড়াও সূত্রের দাবি, ছবির বক্স অফিস আয়ের ১০ শতাংশ মূল্যও যাবে প্রভাসের ঝুলিতে। 

এদিকে, প্রায় দু’মিনিটের টিজারে পরিচালক তার নিজস্ব ভাবনার জগৎকে খুব ভাল ভাবেই তুলে ধরেছেন। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছেন অন্যান্য অভিনেতা। কিন্তু প্রভাসের লুকের শুধু ঝলকই মিলল, তার মুখ দেখা গেল না। তবে ছবিতে তিনি যে অ্যাকশন অবতারেই হাজির হবেন তা এক প্রকার স্পষ্ট। 

দর্শকের একাংশের মত, পরিচালক ইচ্ছে করেই প্রভাসকে আড়ালে রেখেছেন। যাবতীয় চমক তিনি প্রেক্ষাগৃহের জন্য বাঁচিয়ে রেখেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত