বেঁচে আছেন ‘ইত্যাদি’র নাতি

প্রকাশ : ১৩ জুন ২০২১, ০১:৩৮

সাহস ডেস্ক

বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নাতি চরিত্রে অভিনয় করে পরিচিতি পাওয়া শওকত আলী তালুকদার নিপু এখনও বেঁচে আছেন। এ তথ্য নিশ্চিত করেছেন ইত্যাদির সহকারী পরিচালক মামুন।

শনিবার (১২ জুন) তিনি বলেন, ফেসবুকে কারা যেন উনার মৃত্যুর খবর ছড়িয়ে দিয়েছে। এটি সম্পূর্ণ গুজব। উনি ভালো আছে। এ ধরনের গুজব না ছড়ানোর অনুরোধ করছি।

এই অভিনেতার মৃত্যুর গুজবটি এমন পর্যায়ে চলে যায় যে, শেষপর্যন্ত ওই অভিনেতাকে ভিডিওবার্তার আশ্রয় নিতে হয়। সেই ভিডিওবার্তায় তিনি নিজেই তার বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন।

ভিডিওবার্তায় নিপু বলেন, দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।

১৯৯৩ সালে হানিফ সংকেতের সঙ্গে পরিচয় হয় নিপুর। রাজারবাগ পুলিশ লাইনের একটি অনুষ্ঠানে নিপুর পারফরমেন্স ভালো লাগে হানিফ সংকেতের। তারপর ইত্যাদিতে ‘নাতি’ চরিত্রে সুযোগ পান নিপু। বর্তমানে রাজধানীর উত্তরায় বসবাস করছেন এ অভিনেতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত