ছাড় পাচ্ছে ‘প্রেম আমার ২’

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৫

সাহস ডেস্ক

যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘প্রেম আমার ২’ ছবিটি এরই মধ্যে সেন্সর বোর্ডে প্রদর্শন করা হয়েছে। ছবিটি যৌথ প্রযোজনা হলেও শিল্পী ও শুটিংয়ের স্থান যে অনুপাতে দুই দেশের থাকার কথা ছিল তা নেই।

জানা যায়, ছবিতে পূজা চেরি ছাড়া বাংলাদেশের তেমন কোনো শিল্পীদের দেখা যায়নি। লোকেশন অর্ধেকও ছিল না। প্রায় পুরোটাই কলকাতায় শুটিং করা হয়েছে।

সেন্সর বোর্ডের প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, আমরা ছবিটি সেন্সর বোর্ডে দেখেছি। ছবিটি বাংলাদেশে প্রদর্শন করতে সমস্যা নেই বলে আমাদের মনে হয়েছে। খুব তাড়াতাড়ি ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে যাবে।

তিনি আরও বলেন, যৌথ প্রযোজনার নিয়ম মানা হয়েছিল কি না, সেটা আমাদের দেখার বিষয় নয়। আমরা সেন্সর বোর্ড দেখবো ছবিটি আমাদের দেশে প্রদর্শন যোগ্য কি না। নিয়ম মানা হয়েছে কিনা সেটা দেখবে যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি।

‘প্রেম আমার ২’ ছবির অনিয়মটি নিয়ে যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটির সদস্য ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, আমরা অনেক আগেই ছবিটি যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি থেকে ছেড়ে দিয়েছি। এরই মধ্যে ছবিটি সেন্সর বোর্ডে দেখা হয়েছে। ছাড়পত্রও পাওয়ার কথা।

এই ছবিটিতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরি ও কলকাতার অভিনেতা অদ্রিত। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে রাজ চক্রবর্তী প্রডাকশনস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। ছবিটি পরিচালনা করছেন কলকাতার বিদুলা ভট্টাচার্য।

২০০৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর ছবি ‘প্রেম আমার’। পশ্চিমবঙ্গের সোহম-পায়েল সরকার। এখন ছবিটির সিকুয়েল নির্মাণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত