‘গাল্লি বয়’ চার দিনে ৭৩ কোটি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫৮

সাহস ডেস্ক

জয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ মুক্তির প্রথম সপ্তাহে বক্স অফিসে ঝড় তুলেছে। রণবীর সিং ও আলিয়া ভাটের জুটি বাঁধা এই ছবি দর্শকের ব্যাপক প্রশংসা পাচ্ছে।

বিশ্ব ভালোবাসা দিবসে ভারতের তিন হাজার ৩৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘গাল্লি বয়’।

মুক্তির দিনে আয়ে ‘সিম্বা’র পর রণবীর সিংয়ের এ ছবি দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ করেছে। আন্তর্জাতিক বাজারেও এই ছবি ঝড় তুলেছে। মুক্তির দিন ‘সিম্বা’ আয় করেছিল ২০ কোটি রুপি আর শুধু ভারতের বক্স অফিসে সর্বসাকল্যে সংগ্রহ ২৫০ কোটি রুপি।

প্রথম দিনে আলিয়া ভাটের সর্বোচ্চ আয় করা ছবি ‘গাল্লি বয়’। তাঁর সর্বশেষ ছবি ‘রাজি’ ভারতের বক্স অফিসে সর্বসাকল্যে সংগ্রহ করে ১২৩ কোটি রুপি।

সিনেমার গল্পে দেখা যায়, মুম্বাই বস্তিতে বাস করা মুরাদ নামের (রণবীর) এক র‍্যাপার, যে তার সামাজিক-আর্থিক সব অসংগতি সত্ত্বেও তারকা হওয়ার স্বপ্ন দেখে। নিজের মতো করে এগিয়ে যায় মুরাদ আর হয়ে ওঠে তারকা। ঝড় তোলে তার গান।

প্রথম দিনে বক্স অফিসে ছবিটি সংগ্রহ করে ১৯ কোটি ৪০ লাখ রুপি। তিন দিনে অতিক্রম করে ৫০ কোটি রুপি। গতকাল রোববার আনুমানিক এই ছবি আয় করে ২১ কোটি রুপি। সব মিলিয়ে মোট সংগ্রহ দাঁড়াল ৭৩ কোটি ১৫ লাখ রুপি।

র‍্যাপার নাইজি ও ডিভাইনের জীবনের গল্প থেকে উদ্বুদ্ধ হয়ে ‘গাল্লি বয়’-এর গল্প লিখেছিলেন জয়া আখতার। ছবিটি প্রযোজনা করেছে টাইগার বেবি প্রোডাকশনস ও এক্সেল এন্টারটেইনমেন্ট।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত