বিদায়ী বছরের শেষ রজনী উষ্ণতায় প্রিয়াঙ্কা-নিক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১৬:১৫

সাহস ডেস্ক

প্রথম ইংরেজি নববর্ষটা বরফের দেশ সুইজারল্যান্ডে কাটালেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী মার্কিন গায়ক নিক জোনাস। বিদায়ী বছরের শেষ রজনী উষ্ণ করে তুলেছিলেন এই তারকাযুগল।

সুইজারল্যান্ডে তোলা তাঁদের নববর্ষ উদযাপনের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন প্রিয়াঙ্কা, নিক ও জো। নিজেদের স্কিইং সেশনের ছবি শেয়ার করেছেন তাঁরা। নিক ছাড়াও সোফির সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তাঁদের দুজনকেই বেশ সুন্দর দেখাচ্ছে।

থার্টিফার্স্ট রজনীতে এই দম্পতিকে সঙ্গ দিয়েছিলেন নিকের ভাই জো জোনাস ও তাঁর হবু বধূ ‘গেমস অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। সঙ্গ দিয়েছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়াসহ হৃদয়ের বন্ধুরাও।

ইংরেজি নতুন বছর উদযাপনে তাঁরা নেচে-গেয়ে মাতিয়ে তুলেছেন বরফের দেশ। তাঁদের সঙ্গে নেচেছিলেন একশ জনেরও বেশি মানুষ। বরফাচ্ছন্ন পর্বত আর নীল আকাশের সুইজারল্যান্ডের অপরূপ দৃশ্যও দেখা যাচ্ছে তাঁদের শেয়ার করা ছবিতে।

২০১৮ সালের আগস্টে রোকা অনুষ্ঠানের পর থেকেই প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে নিজেদের বিভিন্ন ছবি শেয়ার করে ভক্ত ও অনুরাগীদের মুগ্ধ করেন।

গত ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে পাঁচ দিনের রাজকীয় আয়োজনে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা ও নিক। সনাতন ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ের আয়োজন করেন তাঁরা।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত