বিনোদনমূলক সিনেমা হিসেবে জিরো সফল: মালালা

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৮

সাহস ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ ছবি দেখে মুগ্ধ নোবেল জয়ী পাকিস্তানি মালালা ইউসুফজাই। ছবির প্রশংসায় তিনি হয়েছেন পঞ্চমুখ।

‘জিরো’ ছবিটি প্রথম দিনই সপরিবারে দেখেন মালালা। ছবি দেখার পর মালালা এক ভিডিওবার্তায় তার উচ্ছ্বাসের কথাই জানিয়েছেন। মালালার এ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মালালা এর আগেও এই অভিনেতার সঙ্গে দেখা করার আবদার জানিয়েছিলেন। তিনি বলেছিলেন-শাহরুখ অক্সফোর্ড ইউনিভার্সিটিতে এলে একবার যেন তার সঙ্গে দেখা করেন৷

পাকিস্তানে মেয়েদের শিক্ষার অধিকারের পক্ষে কথা বলে আসা কিশোরী মালালা ইউসুফজাই। জঙ্গিদের গুলি তার শরীর ফুঁড়ে চলে যাওয়ার পরও মৃত্যু মুখ থেকে ফিরে এসেছেন তিনি। সবচেয়ে কম বয়সে জিতেছেন নোবেল শান্তি পুরষ্কার। পছন্দের নায়কের সিনেমা মুক্তি পেলে সময় করে তা দেখতেও যান তিনি।

জিরো ছবিটি মুক্তি পেতেই গত শুক্রবার সপরিবারে ছুটে যান সিনেমা হলে। ছবি দেখার পর ভিডিও মেসেজে ক্যাটারিনা-শাহরুখের পোস্টারের সামনে দাঁড়িয়ে মালালা বলেছেন, “বিনোদনমূলক সিনেমা হিসেবে ‘জিরো’ সফল।’

প্রথম দিনেই ভারতে ২০.১৪ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের 'জিরো'। তবে শিল্পবোদ্ধাদের মনে 'জিরো' কোনো দাগ কাটতে পারেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত