দীর্ঘ অপেক্ষার পর বলিউডে হিনা খান

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৮, ১৭:৪২

সাহস ডেস্ক

২০০৯ সালে ‘ইয়ে রিশতা কিয়া খেলাতা হ্যায়’ ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় অভিষেক হয় হিনা খানের। তিনি ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী। ২০১৬ সালে এই ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘খাতরোন কে খিলাড়ি’ ও ‘বিগ বস’-এর গত মৌসুমে প্রতিযোগী ছিলেন হিনা খান। দুই শোতেই রানারআপ হন তিনি। বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত বিগ বসের এবারের মৌসুমেও ছিলেন হিনা খান। তবে এর পর আরো কোনো শোতে চুক্তিবদ্ধ হননি।

জানা যায়, বলিউডে অভিষেকের জন্য এখন সম্পূর্ণ প্রস্তুত আবেদনময়ী হিনা খান। দীর্ঘ অপেক্ষার পর হিনা খানের ক্যারিয়ারে বড় সুযোগ এসেছে। একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌতি জিন্দেগি কে’-তে কমলিকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

হিনা খান বলেছেন, ‘এটি নারীনির্ভর গল্প। এর সেট, সময় ও স্থানও ভালো লেগেছে আমার; যেটা নগরজীবনের ব্যস্ততা, প্রযুক্তি, প্রাত্যহিক ধকল ও প্রতিযোগিতার বাইরে। নতুন এই মাধ্যমে চ্যালেঞ্জ নিতে আমি রোমাঞ্চ অনুভব করছি।’

আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে তিনি ‘কসৌতি জিন্দেগি কে’ ধারাবাহিকের শুটিং শুরু করবেন। তাই এখনই ধারাবাহিকে দেখা যাচ্ছে না হিনা খানকে। তবে ভক্তরা দ্রুতই তাঁকে কমলিকা চরিত্রে দেখতে চান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত