‘২.০’ মুক্তির আগেই ৪৯০ কোটি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৮, ১৪:৫৬

সাহস ডেস্ক

রজনীকান্ত যে সিনেমায় থাকবেন সেখানে ম্যাজিক হবে না তো কোথায় হবে! মুক্তির আগেই ছবির খরচ তুলে ফেলার পথে এগিয়ে গেছে রজনীকান্ত অভিনীত ছবি ‘২.০’। দুদিন আগের খবর ছিল, ছবির অগ্রিম বুকিং থেকে পাওয়া গেছে ১২০ কোটি রুপি, তামিল সিনেমা হিসাবে যা সর্বকালীন রেকর্ড তৈরি করেছে।

২০১৮ সালের সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবিতে রজনীর পাশাপাশি রয়েছেন অক্ষয় কুমার। জানা যায়, ছবিটি মুক্তির আগেই নাকি ৪৯০ কোটি টাকা রোজগার করে ফেলেছে।

সিনেমাটি স্যাটেলাইট স্বত্ব থেকে আয় হয়েছে ১২০ কোটি রুপি, ডিজিটাল স্বত্ব থেকে ৬০ কোটি, উত্তর ভারতে স্বত্ব বিক্রি করে পাওয়া গেছে ৮০ কোটি, অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানায় স্বত্ব বিক্রি করে পাওয়া গেছে ৭০ কোটি, কর্ণাটকে স্বত্ব বিক্রি করে ২৫ কোটি এবং কেরালায় স্বত্ব বিক্রি করে ১৫ কোটি রুপি তুলেছেন ‘২.০’-এর প্রযোজকেরা। অগ্রিম বুকিংয়ের ১২০ কোটি ও স্বত্ব বিক্রি করে পাওয়া ৩৭০ কোটি রুপি ইতিমধ্যে ঘরে তুলেছেন।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। ২৯ নভেম্বর শংকর পরিচালিত ‘২.০’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। যার খরচ হয়েছে ৫৪৩ কোটি রুপি।

‘২.০’ ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসনের মতো জনপ্রিয় সব তারকা। একই সঙ্গে এ ছবি মুক্তি পাবে টু–ডি ও থ্রি–ডিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত