রুয়েটে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৩:৫৪

রাবি প্রতিনিধি

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) জাতীয় শুদ্ধাচার (এনআইএস) এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় রুয়েট কনফারেন্স রুমে দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর সদস্য অধ্যাপক ড. এম. শাহ নওয়াজ আলী। এতে সভাপতিত্ব করেন রুয়েটের  উপ-উপাচার্য ড. মো. রফিকুল ইসলাম সেখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইউজিসি’র সচিব ড. মো. খালেদ এবং স্ট্রাটিজিক প্ল্যানিং এন্ড কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূইয়া।

স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করে উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) মো. মামুন অর রশিদ।

অনুষ্ঠান শেষে উপ-উপাযার্য ড. মো. রফিকুল ইসলাম সেখ অতিথিবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

দিনব্যাপী এই কর্মশালার বিভিন্ন সেশন পরিচালনা করেন সংস্কৃতি মন্ত্রণালয়ের উপ-সচিব কামরুল হাসান, ইউজিসি’র স্ট্রাটিজিক প্ল্যানিং এন্ড কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচালক ড. মো. সুলতান মাহমুদ ভূইয়া, পাবলিক ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট ডিভিশনের উপ-পরিচালক মৌলী আজাদ, সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম ও মোহাম্মদ নজরুল ইসলাম।

এছাড়াও কর্মশালায় উপস্থিত ছিলেন রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শাখা প্রধানগণ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত