সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৯, ১৯:৪৯

সাতক্ষীরা প্রতিনিধি

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) অনিন্দিতা রায়’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। 

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা নারী সমাজকে এগিয়ে নিতে ব্যাপক কর্মপরিকল্পনা হাতে নিয়েছেন। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর সহকারি পরিচালক মো. আমিনুল ইসলাম টুকু, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সামিমা ইসমত আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আমিনুর রহমান উল্লাস, নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক গাজী ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

আগামী ২৭ জানুয়ারি বিকালে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মমিতা কর্মকার ও সাগরিকা সাহা। এসময় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 

সাহস২৪.কম/ইতু/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত