রাবির দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হলেন অধ্যাপক লায়লা

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৮, ১২:৩৪

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২৫তম ও দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হলেন বিশ্ববিদ্যালয়ের রসায়ণ বিভাগের অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।

সোমবার বেলা সাড়ে ১২টায় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারের কাছ থেকে তিনি ছাত্র উপদেষ্টা হিসেবে দপ্তরে দায়িত্ব গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা আরজুমান বানুকে ছাত্র-উপদেষ্টা হিসেবে নিয়োগ প্রদান করেন।

এর আগে ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম নারী ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছিলেন অধ্যাপক জান্নাতুল ফেরদৌস। তিনি ২০১৮ সালের ১৭ মে এই পদ থেকে অব্যাহতি দিয়ে ১৯ মে জেড এইচ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে যোগদান করেন। এর পর ১৯ মে থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত শূন্য পদে ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার। এরপর প্রায় চার মাস পরে নতুন দ্বিতীয় নারী ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।

নতুন ছাত্র উপদেষ্টা লায়লা আনজুমান বানু বলেন, ছাত্র উপদেষ্টা দপ্তর একটি গুরুত্বপূর্ণ দপ্তর। দেশ, জাতি ও বিশ্ববিদ্যালয়ের জন্য সবসময় সক্ষমতা ও দক্ষতার সাথে দায়িত্ব সুচারুভাবে পালন করতে পারি। এই সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত