জামালপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৮:৪৮

সাহস ডেস্ক

জামালপুর সদরে প্যারালাইজড মোহাম্মদ আলী (৭৫) এর বিরুদ্ধে তার স্ত্রী আনোয়ারা বেগমকে (৬৫) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার চরগোবিন্দ বাড়ী গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় নিজ রান্নাঘরে দেখে প্রতিবেশীরা স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল ও জামালপুর সদর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়।

সরেজমিনে ঘুরে দেখা যায়, বৃদ্ধার মাথার পিছনের দিকে উপর্যুপরি কোপের চিহ্ন এবং গলার অংশে কোপের আঘাত রয়েছে। প্রতিবেশী ও স্বজনদের সাথে কথা বলে জানা যায়, প্যারালাইজড মোহাম্মদ আলী ইতিপূর্বে দুইবার স্ট্রোক করে। দ্বিতীয়বার স্ট্রোক করার পর তার বাম হাত প্যারালাইজড হয়ে যায়। স্ত্রী ও মেয়ের দিকের এক নাতনি নিয়ে মোহাম্মদ আলী বসবাস করেন।

ঘটনার দিন সকাল ৯টার সময় নাতনি কলেজের উদ্দেশে বেরিয়ে যায়, বেলা সাড়ে এগারোটার দিকে সে জানতে পারে তার নানী নিহত হয়েছে।  নিহতের নাতনি জানান, সকালে সে কলেজে যাওয়ার সময় তার নানী রান্না করার জন্য রান্নাঘরে যায়, পরে শুনে রান্নাঘরেই তার নানী রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। 

ঘটনার পর থেকে বৃদ্ধ মোহাম্মদ আলীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিহতের আত্নীয় স্বজন ও প্রতিবেশীদের দাবী, বৃদ্ধ মোহাম্মদ আলী স্ট্রোক জনিত কারণে মানসিক সমস্যায় ভুগছে, তিনিই এই ঘটনা ঘটিয়েছেন।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বৃদ্ধ মোহাম্মদ আলী ঘটনার পর থেকে পলাতক রয়েছে। পুলিশ বৃদ্ধকে গ্রেপ্তার করতে তৎপরতা চালিয়ে যাচ্ছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত