কুড়িগ্রামে নৌকাডুবি

নিখোঁজের ৫ দিন পর নারীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৩:১৪

সাহস ডেস্ক

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার দুধকুমার নদে নৌকাডুবিতে নিখোঁজের পাঁচদিন পর ভেসে উঠেছে নারীর মৃতদেহ। শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থল থেকে প্রায় ৫০০ মিটার ভাটিতে আদর্শ বাজারসংলগ্ন এলাকা থেকে মৃতদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। নৌকাডুবিতে নিখোঁজ নালো বেগম (৪৯) উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের নদী তীরবর্তী তেলিয়ানীকুটি গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী।

বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য (মেম্বার) আবেদ আলী জানান, গত সোমবার সকাল সাড়ে ১১টায় ছোট বোনের বাড়ি ঘুরে মুড়িয়ার পূর্ব ঘাট থেকে অতিরিক্ত মাল বোঝাই একটি নৌকায় দুধকুমার নদী পাড়ি দিয়ে বাড়ি ফিরছিল নালো বেগম। কিছু দূর এগিয়ে মালামাল ও যাত্রীসহ ডুবে যায় নৌকাটি। এর অন্য যাত্রীরা সাঁতরে তীরে পৌঁছে জীবন রক্ষা করতে পারলেও ডুবে নিখোঁজ হয়ে যায় নালো বেগম। তিনি আরও বলেন, স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরে দুপুর আড়াইটার দিকে রংপুর থেকে ডুবুরি দল এসে তাদের সঙ্গে যোগ দেয়। মঙ্গলবার দুপুর পর্যন্ত চেষ্টা করে ফিরে যায় ডুবুরি দল।

ঘটনার পাঁচদিন পর শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে দুধকুমারের ভাটিতে আদর্শবাজার সংলগ্ন এলাকায় ভেসে উঠে নালো বেগমের মৃতদেহ। পরে সেখান থেকে তা উদ্ধার করা হয়। নিহতের ফুফাত ভাই ওছমান গণি এ তথ্য নিশ্চিত করেন। নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তামবীরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত