৩ শতাধিক হারানো মোবাইল ফিরে পেলো প্রকৃত মালিকেরা

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২২, ১৫:২৫

সাহস ডেস্ক

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, সাতক্ষীরা কর্তৃক হারানো মোবাইল ফোন উদ্ধার ও নগত টাকা প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে। বুধবার (২৬অক্টবর) সকালে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের আয়োজন সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে উদ্ধারকৃত ৩২১টি মোবাইল ফোন ও বিভিন্ন সময়ে বিকাশ একাউন্টের ম্যাধমে লুটে নেওয়া ২ লক্ষ ৫৩ হাজার ৩৭৩ টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধারকৃত মেবাইল ও নগদ টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো.সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলার পুলিশের বিশেষ শাখার (ডিআইওয়ান) এস এম জাহিদ-বিন-আলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) স.ম কাইয়ূম প্রমুখ।

এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের বন্ধু সবসময় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। অনেক সময় অনেকে কষ্ট করে ১৫-২০ হাজার টাকা বা  আরও দামী মোবাইল কিনে অসাবধানতার কারনে সেগুলা হারিয়ে যায় বা চুরি হয়ে যায়। আমরা উদ্যোগ নিয়ে চেষ্টা করেছি সেগুলা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত