সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে দুই চিংড়ি ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪০

সাহস ডেস্ক

সাতক্ষীরায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত দুই চিংড়ি ব্যবসায়ীর নিকট থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার হওয়া অপদ্রব্য পুশকৃত ৬০ কেজি বাগদা চিংড়ি ধ্বংস করা হয়। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী কমান্ডারের পক্ষে গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী কমান্ডারের কার্যালয় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব সাতক্ষীরার ক্যাম্পের একটি অভিযানিক দল সাতক্ষীরার শ্যামনগর থানার কাশিমাড়ি বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এ সময় চিংড়ি ব্যবসায়ী মুজাহিদ (২৫) এবং আল আমিন (২১) কে ৬০ কেজি অপদ্রব্য পুশকৃত চিংড়ি মাছসহ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪২ ধারার বিধান অনুযায়ী আটক করা হয়। আটককৃতরা ভ্রাম্যমান আদালতের নিকট দোষ স্বীকার করে। এ সময় তাদেরকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা তারা নগদে পরিশোধ করেন। জরিমানার টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হয়েছে।

র‌্যাবের এই অভিযানে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সাতক্ষীরার সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান, ডেপুটি সহকারী পরিচালক মোঃ সেলিম মিয়া, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান, জেলা ক্যাব সদস্য মোঃ সাকিবুর রহমান প্রমুখ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত