কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৬

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৩

সাহস ডেস্ক

কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আ সময় আরও অন্তত ছয়জন আহত হয়েছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) ভোর রাত পৌনে ৪টার থেকে ৪টা মধ্যে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক এবং কুষ্টিয়া-ঝিনাইদহ জাতীয় মহাসড়কে এই দুইটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জেলার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামের মৃত বারী দফাদারের ছেলে গাফফার (৩৮), আজিল প্রামানিকের ছেলে সানোয়ার ওরফে ছানু প্রামানিক (৪০), ইনতা সর্দ্দার (৪৬) ও নঁওগার শাপাহার থানার তাতেল গ্রামের মফিজুলের ছেলে এমদাদুল (৪২)।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানিয়েছে, কুষ্টিয়ার দৌলতপুর থেকে স্যালো ইঞ্জিনচালিত থ্রি হুইলারে করে কাঁচামাল কিনতে কুমারখালীর আলাউদ্দিন নগর আসছিলেন ব্যাপারীরা। ভোর রাত পৌনে ৪টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের আলাউদ্দিন নগরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক থ্রি হুইলারকে ধাক্কা দিলে থ্রি হুইলারটি খাদে পড়ে যায়। এতে তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

এছাড়া একই সময়ের কাছাকাছি কুষ্টিয়া-ঝিনাইদহ জাতীয় মহাসড়কের মহিষাডাঙ্গায় সড়কে পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত এবং ছয়জন আহত হন। আহতদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, দুটি দুর্ঘটনাই ট্রাকের সঙ্গে ঘটেছে। ভোররাতে অন্ধকারে চালকেরা দেখতে না পেয়ে অন্য যানবাহনের সাথে ধাক্কা দেয়।

ওসি জানান, মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত