অপহরণের ৩ দিন পর শিশু উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২২, ১৩:১৬

সাহস ডেস্ক

সাভারে অপহরণ হওয়ার তিন দিন পর কুষ্টিয়া থেকে অপহৃত শিশু উদ্ধার হয়েছে। বুধবার (৩১ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার কুমারখালী থানার আলাউদ্দিননগর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণের দায়ে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

অপহৃত মাসুম মোল্লা রিপন (১২) সাভার পৌর এলাকার নামা বাজার এলাকার আলিয়া মাদ্রাসা সংলগ্ন দক্ষিণ কাঠপট্টি এলাকার আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে। সে সাভারের অধরচন্দ্র স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। গ্রেপ্তার ব্যক্তি হলেন কুষ্টিয়ার কুমারখালী থানার দেবনগর গ্রামের গোলাম সারোয়ারের ছেলে গোলাম আজম সাবু (৪৫)। তিনি ভুক্তভোগী পরিবারের এক আত্মীয়ের পরিচিত বলে জানা গেছে।

অভিযোগ থেকে জানা যায়, গ্রেপ্তার গোলাম আজম সাবু অপহৃতের বাবার ভায়রা ভাই নাসিরের পরিচিত হওয়ার সুবাদে কুদ্দুসের বাড়িতে যাতায়াত করতেন। ২৮ আগস্ট সন্ধ্যায় তাদের বাড়িতে যান গোলাম আজম সাবু। পরে রিপনকে তার বাবার দোকান নামাবাজারে নিয়ে যাওয়ার কথা বলে বের হন। কিন্তু রিপনকে নামাবাজারে না নিয়ে অপহরণ করে নিয়ে যান সাবু। পরে শিশু রিপনের পরিবারকে ফোন করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এরপর পুলিশ তাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই ) সজল খান বলেন, ‘বুধবার থেকে আমরা তাকে মুক্তিপণের টাকা দেওয়ার কথা বলি। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার আলাউদ্দিননগর চড়াইকোল রেলস্টেশনের পাশে টাকা নেওয়ার কথা জানান। পূর্বপরিকল্পনা অনুযায়ী সেখানে টাকা নিতে এলে সাবুকে গ্রেপ্তার করে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।’ তিনি আরও বলেন, ‘তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ, খুন ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।’

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত