ডিবি কর্মকর্তা পরিচয়ে একাধিক বিয়ে-অর্থ আত্মসাৎ, অবশেষে কারাগারে

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:১২

গোয়েন্দা সংস্থার (ডিবি) কর্মকর্তা পরিচয়ে অর্থ আত্মসাৎ ও একাধিক বিয়ের পর অবশেষে পুলিশের হাতে আটক হয়েছেন সোহেল রানা (২৪) নামের এক যুবক। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে প্রতারণার মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (০৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ। সোহেল নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের শংকরপুর গ্রামের অহিদুর মোল্যার ছেলে।

নড়াইল সদর থানার এএসআই আনিসুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত সোহেল রানা কখনো সেনাসদস্য, কখনো ডিরেক্টরেট জেনারেল অব ফোর্সেস ইন্টেলিজেন্স (ডিজিএফআই), কখনো বা স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) কর্মকর্তা পরিচয় দিতেন বলে অভিযোগ পাওয়া গেছে। এভাবে ভুয়া পরিচয় দিয়ে ইতোমধ্যে দুইটি বিয়ে করেন। অনেকের অভিযোগ, সাত থেকে আটটি বিয়ে করেছেন সোহেল। এছাড়া সেনাবাহিনীতে চাকুরি দেওয়ার প্রলোভনে টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে, বুধবার (০৭ সেপ্টেম্বর) নড়াইল পৌরসভার মহিষখোলা এলাকার বাড়িওয়ালা এক নারীকে ঘর থেকে ডেকে এনে হঠাৎ করে মারধর করেন সোহেল। এ অভিযোগে তার বিরুদ্ধে মামলাও হয়েছে। ওই বাড়িতে এক সময় ভাড়া থাকত সোহেল।

সদর থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান বলেন, প্রতারণা ও বাড়িওয়ালা নারীকে মারধরের ঘটনায় সোহেল রানার বিরুদ্ধে মামলা হয়েছে। সোহেল কতদিন ধরে প্রতারণা করে আসছেন এবং চাকুরি দেওয়ার নামে কতজনের কাছ থেকে কত টাকা আত্মসাৎ করেছেন, সে ব্যাপারে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে। এছাড়া তার একাধিক বিয়ের বিষয়টিও আমরা শুনেছি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত