নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা জব্দ, আটক ৪

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩৮

জান্নাতুল বিশ্বাস, লোহাগড়া

নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পৃথক দুইটি অভিযানে ২০৫ পিস ইয়াবাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার (০৩ সেপ্টেম্বর) রাতে এ সকল অভিযান পরিচালিত হয়। এই ঘটনায় নড়াইল সদর থানা ও লোহাগড়া থানায় পৃথক দুইটি মামলা হয়েছে।

আটকেরা হলেন, নড়াগাতি উপজেলার পাটনা গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে মনির খান, একই গ্রামের রেজাউল খানের ছেলে রফিকুল ইসলাম, সদর উপজেলার বাগডাঙ্গা সারোল গ্রামের রবী মোল্যার মেয়ে সুইটি বেগম ও একই গ্রামের আব্দুর রউফ মোল্যার ছেলে রেজাউল মোল্যা।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার বড়দিয়া মহাজন ঘাটের মো. লিটন এর চায়ের দোকানের পাশে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. মনির খান ও মো. রফিকুল ইসলামকে আটক করা হয়। অপরদিকে জেলার সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে মাদকদ্রব্য বিক্রয়ের সময় ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সুইটি বেগম ও রেজাউল মোল্যকে আটক করা হয়।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের থানা হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নড়াইল সদর থানা ও লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত