চট্টগ্রামে নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২০ আগস্ট ২০২২, ১২:১৩

সাহস ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আছরের নামাজ পড়তে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের বনগ্রাম কাছেমুল উলুম মাদ্রাসার পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের হলো- চন্দ্রঘোনা খোন্দকার পাড়া গ্রামের দিনমজুর মোহাম্মদ শফির ছেলে মোহাম্মদ হাছান (১০) মোহাম্মদ হোছন (৯)। তারা বনগ্রাম আবুল খায়ের কলোনির ভাড়া বাসায় বসবাস করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে মাদ্রাসার মসজিদে দুই ভাই আছরের নামাজ পড়তে যায়। এরপর তারা বাড়ি না ফেরায় অভিভাবকেরা উদ্বিগ্ন হয়ে খুঁজতে থাকে। রাত সাড়ে ৯টার দিকে মাদ্রাসার পুকুরে খুঁজতে গেলে প্রথমে হাছানকে মৃত অবস্থায় পাওয়া যায়। এরপর জাল দিয়ে পুকুরে তলিয়ে যাওয়া অবস্থায় আরেক ভাই হোছনের মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাদেরকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক দুই সহদোরকে মৃত ঘোষণা করেন।

চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইদ্রিছ আজগর বলেন, এলাকার অনেকেই নিহত দুই ভাইকে মাদ্রাসার মসজিদে জুমা এবং আছরের নামাজ পড়তে দেখেছেন। আছরের পর থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত