হত্যা মামলার আসামিকে হত্যা

প্রকাশ : ০১ আগস্ট ২০২২, ১৫:৪৫

সাহস ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে হত্যা মামলার এক আসামিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (০১ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মো. সেলিম হোসেন (৪৫) একই গ্রামের মৃত সেকেন আলীর ছেলে। তিনি পেশায় একজন শ্রমিক ছিলেন। এছাড়া  তিনি একই এলাকার হুমায়ন মণ্ডল (৪৪) হত্যা মামলার আসামি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ভাটা শ্রমিকের কাজ করতেন সেলিম। সকাল সাড়ে ৯টার দিকে ভাটায় কাজে যাচ্ছিলেন। এই সময় প্রতিপক্ষের মো. সাইদুল ইসলাম (৩৫), মো. আসলাম হোসেন (৪০), মো. রাজু আহমেদসহ (২৫) বেশ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে সেলিমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তার চিৎকার শুনে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ বলেন, ২০২০ সালের ৬ মে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চরপাড়া জামে মসজিদ থেকে তারাবির নামাজ আদায় করে বাড়িতে ফেরার সময় হুমায়ন মণ্ডলকে (৪৪) কুপিয়ে হত্যা করা হয়। পরের দিন ৭ মে নিহত ব্যক্তির ছোট ভাই সাইদুল ইসলাম বাদী হয়ে ৩৬ জনের নামে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার আসামি ছিলেন সেলিম।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত