সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যা মামলা: ২ ছেলেসহ মা গ্রেপ্তার

প্রকাশ : ১৭ জুলাই ২০২২, ১৬:৫৭

সাহস ডেস্ক

সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চলের সাত বছরের শিশু ধর্ষণের পর হত্যা মামলার আসামি দুই ছেলে ও মাকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে শনিবার (১৬ জুলাই) বিকালে আদালতে পাঠায় পুলিশ। নিহত শিশু মাহমুদা খাতুন মহিষাহাটা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। গ্রেপ্তাররা হলেন-সদর উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চলের একই গ্রামের ফরিদ শেখের দুই ছেলে সাগর (২১) ও শাকিল (১৯) এবং তার স্ত্রী রেখা খাতুন (৫০)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে শিশু মাহমুদা নিখোঁজ হওয়ার পরদিন শুক্রবার সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে পুলিশ খবর পেয়ে বিকালে মৃতদেহের সুরুতহালের প্রতিবেদন করে পরে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি জানান, শুক্রবার রাত ১২টার পর শিশুটির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে তিন জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পর রাতেই ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। শনিবার বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/টিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত