ছাত্রলীগ ও এলডিপির সংঘর্ষে গুলিবিদ্ধ ২, এলডিপি মহাসচিব আটক

প্রকাশ : ০৯ মে ২০২২, ২১:২৫

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ছাত্রলীগ ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) নেতাকর্মীদের মধ্যকার সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (০৯ মে) চান্দিনা উপজেলার রেদওয়ান আহমেদ কলেজ চত্বরে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মাহমুদুল হাসান জনি ও নাজমুল হাসান উভয়েই ছাত্রলীগ কর্মী। সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানিয়েছেন, সোমবার দুপুরে এলডিপি কর্মীরা পূর্বনির্ধারিত ঈদের অনুষ্ঠানের জন্য কলেজ প্রাঙ্গণে আসলে সেখানে আগে থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

উত্তেজনার মধ্যে কয়েকজন ছাত্রলীগ কর্মী এলডিপি মহাসচিব ও কুমিল্লা-৭ আসনের সাবেক সংসদ সদস্য রেদোয়ান আহমেদ ঘটনাস্থলে পৌঁছালে তার ব্যক্তিগত গাড়িকে ধাওয়া দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তিনি গাড়ির জানালা দিয়ে গুলি করেন। এ ঘটনায় গুলি করার অভিযোগে রেদোয়ান আহমেদকে আটক করা হয়েছে। ফয়েজ ইকবাল বলেন, রেদওয়ান সাহেব পুলিশ হেফাজতে আছে। ঘটনার সত্যতা জেনে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

কুমিল্লা উত্তর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার ঘটনার বিচার দাবি করে জানান, গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন।

সাহস২৪.কম/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত