চট্টগ্রামে কিশোর হত্যা, গ্রেপ্তার আরেক কিশোর

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২২, ১৫:৫৬

সাহস ডেস্ক

চট্টগ্রামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে আরেক কিশোরকে। কিশোরগঞ্জ জেলার নিকলী থেকে সোমবার (১৯ এপ্রিল) রাতে ওই কিশোরকে (১৪) গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার কিশোরের গ্রামের বাড়ি নিকলী। তবে চট্টগ্রাম নগরের পাহাড়তলী এলাকায় থাকত পরিবারের সঙ্গেই।

গত শুক্রবার রাতে চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচারাস্তার মোড়ে দুই দল কিশোরের মধ্যে বিবাদের জেরে ছুরিকাঘাতে প্রাণ হারায় শাহরিয়ার নাজিম ওরফে ফাহিম (১৫)। ফাহিম হত্যার ঘটনায় তার বাবা মো. জহির বাদী হয়ে পাহাড়তলী থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়। মামলার এজহারে বলা হয়, ঘটনার দিন রাত ৯টার দিকে নগরের হালিশহরের একটি কমিউনিটি সেন্টারে ঈদ বস্ত্র মেলায় কিশোরদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এই ঘটনার জেরে দুই দল কিশোর ঈদগাঁ কাঁচারাস্তার মোড় এলাকায় জড়ো হয়। রাত সাড়ে ১০টার দিকে এক কিশোর বন্ধু ফাহিমকে ডেকে ঈদগাঁ কাঁচারাস্তার মোড়ে নিয়ে যায়। একপর্যায়ে ফাহিমকে ছুরিকাঘাত করা হয়। ছুরিকাঘাতে সে মারা যায়।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান বলেন, ঘটনার পরদিন গ্রেপ্তার করা হয় মো. মামুন (১৯) নামের একজনকে। তাঁর কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এক কিশোরকে সোমবার (১৮ এপ্রিল) কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। এই কিশোরই ফাহিমকে ছুরিকাঘাত করেছিল বলে অভিযোগ আছে। নগর থানা সূত্রে জানা যায়, গ্রেপ্তার কিশোরের তথ্যের ভিত্তিতে তার এক বন্ধুর বাসা থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। ফাহিম হত্যায় এ ছুরি ব্যবহৃত হয়েছে বলে জানিয়েছে গ্রেপ্তার কিশোর। ছুরিকাঘাতের কথা স্বীকারও করেছেন ওই কিশোর বলেও জানা যায় থানা সূত্রে।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত