নারীসহ অবরুদ্ধ অবস্থা থেকে মামুনুলকে উদ্ধার করেছে পুলিশ

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২১, ১৯:৪৫

সাহস ডেস্ক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্ট থেকে একজন নারীসহ অবরুদ্ধ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। 

জানা যায়, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক শনিবার (৩ এপ্রিল) বিকাল ৩টায় সোনারগাঁয়ের তিনতারকা হোটেল রয়েল রিসোর্টে ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে একজন নারীসহ প্রবেশ করেন। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয় জনগণ তাকে অবরুদ্ধ করে তার সঙ্গে নারীর পরিচয় জানতে চান। খবর পেয়ে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী, পুলিশের এএসপি, সহকারী কমিশনার (ভূমি) ও সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থলে হাজির হন।

এ সময় মামুনুল বলেন, দুই বছর আগে এই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেছেন। তার নাম আমিনা তৈয়বা বলেও জানান তিনি।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম গণমাধ্যমকে জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে নারীসহ অবস্থান করছেন- এমন খবরে স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক পুলিশকে জানিয়েছেন, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছে। স্থানীয় প্রশাসন বলছে, ঘটনাস্থলে পুলিশ-প্রশাসন উপস্থিত আছে। তারা ঘটনাটি যাচাই করে দেখছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত