নীলফামারীতে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২০, ১৮:১০

জয়িতা অন্বেষণে বাংলাদেশ' শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় নীলফামারী জেলা পর্যায়ে বিভিন্ন কার্যক্রমে অসামান্য অবদান রাখায় পাঁচ সফল নারী জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে আনুষ্ঠানিক ভাবে এই ৫ জন জয়িতার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলিম।
 
জয়িতারা হলেন:সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নীলফামারী জেলা পরিষদের সদস্য ও সাংবাদিক ইসরাত জাহান পল্লবী, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনে রুনা আক্তার, সফল জননী হিসেবে আলেয়া বেগম,শিক্ষা ও চাকুরীতে সাফল্য অর্জনে হাফিজা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন ভাবে জীবন শুরু করা লিপি বেগম।
 
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নুরন্নাহার শাহাজাদী প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত