স্বামীকে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১৪:৫৯

নেত্রকোনা সদর উপজেলায় ফাস্টফুডের দোকানে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ আগস্ট) বিকালে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার দিবাগত রাতে  সংঘবদ্ধ ধর্ষণের  ঘটনায়  শনিবার দুপুরে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার চারজন হলো মাহফুজুল ইসলাম, সাঈদুল ইসলাম, রেজাউল করিম পাভেল ও জামান বাশার। এর মধ্যে মাহফুজুল ইসলাম উপজেলার চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা নামের ফাস্টফুড দোকানের ম্যানেজার।

উক্ত ঘটনায় নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুন্সী বলেন, ঢাকা থেকে বাসে করে নেত্রকোনায় আসেন ওই দম্পতি। পথে বাস থেকে নেমে ফাস্টফুডের দোকানটিতে যান তারা। পরে ওই নারী দোকানটির বাথরুমে যান। এসময় স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে একদল দুর্বৃত্ত।

এসপি আরও বলেন, গভীর রাতে ওই দম্পতি ছাড়া পেলে তারা সদর মডেল থানায় আসেন এবং মামলা করেন। সকাল হলে ঘটনাস্থলে অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। ওই আসামির দেওয়া তথ্যে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদেরও দ্রুততম সময়ের মধ্যে  গ্রেপ্তার করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত