'ট্রাম্প বাংলাদেশ চিনেন না, এটা জামাত শিবিরের চক্রান্ত'

প্রকাশ : ২৪ জুলাই ২০১৯, ১২:১০

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ফেসবুক ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তি নিজেকে ‘বাংলাদেশ ইসলামী যুব জোটের যুগ্ন সাধারণ সম্পাদক নেপোলিয়ন সুমন চৌধুরী’ হিসেবে পরিচয় দিচ্ছেন। তিনি বলেন, তার দল ক্ষমতাসীন মহাজোটের অন্যতম শরীক, এবং তার গ্রামের বাড়ি মাদারীপুর।

ওই ভিডিওতে তিনি  বলেন, ২০০৭ সালে আওয়ামী লীগকে কিভাবে ক্ষমতায় আনা যায় তা নিয়ে কাজ করেছি এবং আগামীবারও এই সরকারকে ক্ষমতায় আনার জন্য নৌকায় ভোট দিতে উদাত্ত আহ্বান জানাই।

ডোনাল্ড ট্রাম্প বাংলাদেশ চিনেন না এটা জামাত শিবিরের চক্রান্ত উল্লেখ করে তিনি বলেন, আপনারা নিশ্চয়ই জানেন, ডোনাল্ড ট্রাম্প বলেছে বাংলাদেশ কোথায়? উনি বাংলাদেশ চেনেন না। ডোনাল্ড ট্রাম্প উপহাসমূলকভাবে বলেন যে, বাংলাদেশ কোথায়! আমরা মনে করি এটা তারেক জিয়া ও জামাত-শিবিরের ষড়যন্ত্র।

বিষয়টিকে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র’ অভিহিত করে তিনি বলেন, এই সরকার কখনো হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টানদের ওপর কখনো নির্যাতন করেনি। ড. ইউনুস এবং সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহাও এই ষড়যন্ত্রের পেছনে জড়িত আছেন।

ভিডিওর এক পর্যায়ে ডোনাল্ড ট্রাম্পকে হুশিয়ারি দিইয়ে উনি বলেন, আপনাকে হুশিয়ারি করে বলতে চাচ্ছি, ডোনাল্ড ট্রাম্প সাহেব আপনি বাংলাদেশ চেনেন না। আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেয়া হবে। আপনি ওবামার কাছে জিজ্ঞেস করবেন, বিল ক্লিন্টনের ওয়াইফের কাছে জিজ্ঞেস করবেন। আপনাকে বাংলাদেশ চিনিয়ে দেয়া হবে। সারাদেশের ৬৪ টি জেলায় আপনার নামে মামলা হবে। আপনি রাষ্ট্রদ্রোহিতা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত