কুমিল্লায় প্রকাশ্যে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৩:০৪

কুমিল্লার দেবীদ্বারে প্রকাশ্যে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। পরে স্থানীয়দের পিটুনিতে নিহত হয়েছেন ঘাতক মোখলেছুর রহমান (৩৪)।

বুধবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে দেবীদ্বার উপজেলার ধামতি ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাধানগর গ্রামের মো. শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম (৪০), ছেলে আবু হানিফ ( ১২), একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার (৩৬) ও মা মাজেদা বেগম (৫৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার বলেন, অভিযুক্ত ঘাতকের নাম মোখলেসুর রহমান(৩৪)। পেশায় রিকশাচালক। সে মানসিকভাকে কিছুটা ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানিয়েছে।

তিনি আরও জানান, সকালে রিকশাচালক মোখলেছ (৩৫) রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে একজন অটোরিকশা চালকের সঙ্গে কথা কাটাকাটি করে বাড়িতে ফিরে আসেন। বাড়িতে এসে ঘর থেকে দা নিয়ে প্রতিবেশি নুরুল ইসলামের বাসায় ঢোকে নুরুল ইসলামের স্ত্রী নাজমা বেগমকে আচমকা কোপাতে শুরু করে। 
নুরুল ইসলাম স্ত্রীকে বাঁচাতে এলে তাকেও কুপিয়ে জখম করে মোখলেস। তাদের আর্তচিৎকারের নুরুল ইসলামের মা মাজেদা বেগম এগিয়ে এলে তাকেও এলোপাথারি কুপিয়ে জখম করে।

এরপর মোখলেস রক্তমাখা দা নিয়ে যায় আরেক প্রতিবেশী শাহ আলমের বাড়িতে। সেখানে শাহ আলমের ছেলে স্কুলছাত্র আবু হানিফকে (১০) জবাই করে হত্যা করে। ছেলেকে বাঁচাতে এলে শাহ আলমের স্ত্রী আনু বেগমকেও জবাই করে মোখলেস।

খবর পেয়ে আশপাশের লোকজন তাকে আটক করে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়।

পরবর্তীতে স্থানীয় লোকজন নুরুল ইসলাম এবং তার স্ত্রী ও মা মাজেদা বেগমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা দুই জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর জখম নুরুল ইসলাম বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত