অর্থমন্ত্রীর জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ১৬:৫৯

সাহস ডেস্ক

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন সে জন্য সবার কাছে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসুস্থ থাকায় আজ শুক্রবার বাজেটপরবর্তী সংবাদ সম্মেলনও করতে পারেননি অর্থমন্ত্রী। তার পরিবর্তে প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলনে বাজেটের সারসংক্ষেপ তুলে ধরেন।

শুক্রবার (১৪ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন শেষে অর্থমন্ত্রীর জন্য দোয়া চান প্রধানমন্ত্রী।

এর আগে গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) অসুস্থ থাকার কারণে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল তার অর্থমন্ত্রী হিসেবে প্রথম বাজেট ২০১৯-২০ অর্থবছরের বাজেট পুরোপুরি উপস্থাপন করতে পারেননি। পরে প্রধানমন্ত্রী বাজেট বক্তৃতার বাকি অংশ পাঠ করেন।

শেখ হাসিনা বলেন, ‘বাজেটের সংক্ষিপ্তসার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আমি জানি, এটা একটু ব্যতিক্রমী। প্রধানমন্ত্রী কখনও প্রশ্নের উত্তর দেয় না। অর্থমন্ত্রী অসুস্থ থাকার কারণে…। এটা তার জন্যও একটু কষ্টকর। কারণ এটা তার প্রথম অর্থমন্ত্রী হিসেবে বাজেট দেবেন, অনেক আকাঙ্ক্ষা ছিল, কিন্তু সেটা পারেননি। আমি চাই, আপনারা সকলেই দোয়া করেন, উনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে।’

প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আর আমাদের সাবেক অর্থমন্ত্রী আমাদের সাথে আছেন, শক্তি সাথে আছে। এ জন্য আমি আগে থেকে উনাকে কাছে রেখে দিয়েছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত