প্রধানমন্ত্রীর কাছে ‘অমানবিক নির্যাতনের’ বিচার চাইলেন মিলা

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৭:৫২

সাহস ডেস্ক

সাবেক স্বামী ও শ্বশুরবাড়ির ‘অমানবিক নির্যাতনের’ বিচার দাবি করেছেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম। এসময় তিনি বলেন, আজ আমি ও আমার পরিবার আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমার ভালো-খারাপ সব সময়ের সাক্ষী আপনারাই। তাই এখন একমাত্র আপনাদের সাহায্যই পারবে আমাকে ন্যায্য বিচার দিতে। সবাইকে আমার পাশে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

বুধবার (২৫ এপ্রিল) রাজধানীর বেইলি রোডে একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি। এ সময় কান্নায় ভেঙে পড়েন মিলা।

অঝোরে কেঁদে বিবাহিত জীবনের নানা ঘটনা তুলে ধরেন মিলা। সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগও সামনে আনেন। মিলা এর বিচার চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।

সাবেক স্বামীর কথা উল্লেখ করে মিলা বলেন, আমাকে প্রায়ই বাসা থেকে বের করে দেওয়া হতো। দুই বছর অপেক্ষা করেছি। ভেবেছি এর প্রতিকার পাবো। তাই প্রধানমন্ত্রীর শরণাপন্ন হইনি। কিন্তু, এখন আর পারছি না। তাই আমার ওপর করা অমানুষিক নির্যাতনে বিচার চাই মমতাময়ী প্রধানমন্ত্রীর কাছে।

তিনি বলেন, শুধু শিল্পী নয়, ২০১১ সাল থেকে আমি বাংলাদেশ আওয়ামী লীগের সক্রিয় সদস্য। একজন কর্মী হিসেবেও এ দাবি আমার।

কান্নাভেজা কণ্ঠে সংগীতশিল্পী মিলা বলেন, আমার সঙ্গে তখনও ডিভোর্স হয়নি পারভেজ সানজারির। তখনই আমার এক সহকর্মীর স্ত্রীর (এক অভিনেত্রী) সঙ্গে তার সম্পর্ক ছিলো। তারা ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল ছবি আদান-প্রদান করতেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত