কাজিপুরে সংঘর্ষে পৌর মেয়রের নামে মামলা

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ১২:০০

সিরাজগঞ্জের কাজিপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্ততঃ ১০ জন আহত হওয়ার ঘটনায় কাজিপুর পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীনকে আসামি করা হয়েছে। এঘটনায় উভয় পক্ষ থেকে মামলা করা হয়। 

আহতদের মধ্যে সোহেল রানা বিপু, জাহাঙ্গীর আলম, বিলকিস বেগম, শিল্পী খাতুন ও জুয়েল রানাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাজিপুর পৌর এলাকার বেড়ি পোটল বাসস্ট্যান্ড এলাকার চাঁন্দু শেখের স্ত্রী জরিনা খাতুনের সাথে তার ভাসুর কোরবান আলীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এঘটনায় একাধিকবার শালিশী বৈঠক অনুষ্ঠিত হলেও সমাধান হয়নি। এরই জের ধরে রবিবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় জরিনা খাতুনের সমর্থকরা কোরবান আলীর বাড়ি ও তার সমর্থকতদের বাড়িতে হামলা করে ভাংচুর করা হয়। এতে বাড়ির লোকজন বাঁধা দিলে তাদের উপর হামলা হয়। গুরুতর আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

হামলার ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। হামলার হুকুমদাতা হিসেবে কাজিপুর পৌর মেয়র ও
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীনকে আসামি করা হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম লুৎফর রহমান বলেন, হামলার ঘটনায় উভয় পক্ষ মামলা দায়ের করেছেন। এক পক্ষ পৌর মেয়র নিজাম উদ্দিন সহ ৪৪ জনকে আসামি করেছেন। অপর পক্ষ ৩১ জনের নাম
উল্লেখ করে অজ্ঞাত আরো ৪০ জনকে আসামি করে মামলা করেছেন। এঘটনায় মিশু ও সুজা নামে দুই ব্যক্তি গ্রেপ্তার করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত