৪র্থ শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ০২:০৬

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের বাসুদেবকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেকের বিরুদ্ধে ওই স্কুলের ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার বিচার না পেয়ে স্কুলছাত্রীর পরিবার রবিবার (০৭ এপ্রিল) দুপুরে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আব্দুল খালেক উপজেলার ফলদা (চন্ডিপুর) গ্রামের বাসিন্দা।

ছাত্রীর মা ও ভাবী জানান, উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল অর্জুনা ইউনিয়নের বাসুদেবকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে গত (০১ এপ্রিল) সোমবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ খালেক ডেকে নির্জন কক্ষে নিয়ে কু-প্রস্তাব দেয়। ছাত্রী বাইরে বের হতে চাইলে তাকে জরিয়ে ধরেন এবং আপত্তিকর অঙ্গে হাত দেন শিক্ষক। এসময় ছাত্রী চিৎকার করলে তাকে ছেড়ে দেওয়া হয়।

ছাত্রী কাঁদতে কাঁদতে বাড়িতে এসে তার মা ও ভাবীর কাছে ঘটনাটি জানায়। পরে বিষয়টি স্থানীয় মাতাব্বর ও স্কুল ম্যানেজিং কমিটির কাছে জানালেও অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে এ ঘটনায় একটি মামলা করেছে স্কুলছাত্রীর পরিবার। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত