সিরাজগঞ্জে বাসের ধাক্কায় নারী নিহত

প্রকাশ : ৩১ মার্চ ২০১৯, ১৩:০৪

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী লাকী খাতুন (৩২) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় মটরসাইকেল চালক তার স্বামী নুরুল ইসলাম ও শিশু কন্যা ফিহা (৫) আহত হন। নিহত লাকী খাতুন বগুড়া জেলার নন্দিগ্রাম এলাকার নুরুল ইসলামের স্ত্রী। তাদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৩১ মার্চ) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমীন জানান, নিহতের স্বামী নুরুল ইসলাম আরএফএল কোম্পানির টাঙ্গাইল জেলার এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। সকালে নুরুল ইসলাম বগুড়া থেকে মোটরসাইকেল যোগে তার স্ত্রী লাকী খাতুন ও শিশু কন্যা ফিহাকে সাথে নিয়ে টাঙ্গাইলে তার কর্মস্থলে ফিরছিলেন।

তিনি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছলে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই লাকী খাতুন নিহত হয়। এসময় আহত হয় তার স্বামী ও শিশু কন্যা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত