ভালোবাসা দিবস

বন্ধুর সাথে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১০

সাহস ডেস্ক

ভালোবাসা দিবসে বন্ধুর সাথে দেখা করতে গিয়ে এক নারী পোশাকশ্রমিক (২০) গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকার সাভার এলাকায় এ ঘটনা ঘটে।

আজ রবিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে দায়ের করা ওই মামলায় নয়জনকে আসামি করেছেন তরুণী। এরপরই তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার অন্তর্ভুক্ত ট্যানারি পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা গোলাম নবী এসব তথ্য দিয়ে বলেন, আসামিদের ধরতে এরই মধ্যে পুলিশ অভিযান শুরু করেছে। সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় তরুণী গণধর্ষণের শিকার হন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

মামলার বরাত দিয়ে পুলিশ ও তরুণীর ভাই গণমাধ্যমকে বলেন, চার মাস আগে নতুনপাড়া এলাকায় একটি তৈরি পোশাক কারখানায় হেলপার পদে চাকরি নেন ওই তরুণী। এ সময় কারখানার রাকিব নামের এক অপারেটরের সঙ্গে তার পরিচয় হয়।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ওই নারী পোশাকশ্রমিককে ডেকে নেয় রাকিব। পরে রাকিব ও তার আট বন্ধু মিলে ভয়ভীতি দেখিয়ে ওই তরুণীকে গণধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে বললে তাঁকে হত্যার হুমকি দেওয়া হয়।

আজ সকালে ওই নারী পোশাকশ্রমিক সাভার মডেল থানায় উপস্থিত হয়ে মামলা করেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা। তিনি আরো জানান, নারী শ্রমিক সাভারের গেণ্ডা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তার গ্রামের বাড়ি বরিশালের ইয়ারপুর থানায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত