ফের আলোচনায় লতিফ সিদ্দিকী

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৮, ১৮:০০

টাঙ্গাইল প্রতিনিধি

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সভাপতিমন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে নিয়ে আলোচনা শুরু হয়েছে। আর এবারে আলোচনায় এসেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার খবরে।

আগামীকাল রবিবার ২৫ নভেম্বর লতিফ সিদ্দিকী কালিহাতীতে এসে নির্বাচনের সুস্পষ্ট নির্দেশনা দেবেন বলেও তার ঘনিষ্ঠরা জানিয়েছেন।

এ ব্যাপারে লতিফ সিদ্দিকীর অনুসারী মোশারফ হোসেন সিদ্দিকী ঝিন্টু বলেন, লতিফ সিদ্দিকী নির্বাচন করবেন এই খবরে কালিহাতীতে বইছে আনন্দের জোয়ার। কালিহাতী উপজেলার প্রতিটি এলাকায় লতিফ সিদ্দিকীর গণভিত্তি রয়েছে। আওয়ামী লীগের অধিকাংশ নেতা–কর্মীই তাকে চান। তাই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন।

এ ব্যাপারে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলেন, এখন সর্বত্র লতিফ সিদ্দিকীকে নিয়ে আলোচনা হচ্ছে। দলের একটি অংশ তার পক্ষে।  

নির্বাচন সম্পর্কে লতিফ সিদ্দিকী মোবাইল ফোনে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে আমি আদর্শিত। কালিহাতীর মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক। মানুষের ভালবাসা ও চাওয়া থেকেই স্বতন্ত্র নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

লতিফ সিদ্দিকী কালিহাতী থেকে ১৯৭০ সালের ঐতিহাসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রাদেশিক পরিষদের সদস্য, ১৯৭৩, ১৯৯৬ ও ২০০৮ সালের নির্বাচনে জয় লাভ করেন। ২০০৮ সালের বিজয়ী হওয়ার পর মন্ত্রিত্ব পান তিনি। সর্বশেষ ২০১৪ সালের নির্বাচনেও তিনি বিনা প্রতিদ্বন্দিতায় এমপি নির্বাচিত হন।

এবার এ আসন থেকে বর্তমান এমপি ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এবং জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সোলায়মান হাসান মনোনয়নপত্র কিনেছেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত