ঐক্যের জন্য দোয়া করেছেন খালেদা জিয়া: মির্জা ফখরুল

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৭:৫৭

সাহস ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করেছেন দলের শীর্ষ পর্যায়ের পাঁচ নেতা। সাক্ষাৎ শেষে দলটির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণকে নিয়ে আমরা যে রাজনৈতিক ঐক্য গড়েছি সেই ঐক্যের জন্য খালেদা জিয়া দোয়া করেছেন।

সোমবার (১২ নভেম্বর) বিকেলে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে যাওয়ার সময় একথা জানান মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, অনেক দিন পর ম্যাডামের সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছি। ম্যাডাম অত্যন্ত অসুস্থ, তাকে হাসপাতালে রেখে চিকিৎসা করাতে চিকিৎসকরা পরামর্শ দিয়েছিলেন। কিন্তু এক পর্যায়ে তাকে জোর করে হুইল চেয়ারে করে কারাগারে আনা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং তাকে আবার হাসপাতালে ভর্তি করার জোরালো দাবি জানাচ্ছি।

“ম্যাডামের ব্যথা আরো বেড়ে গেছে। চারদিন ধরে তাকে থেরাপি দেওয়া হয়নি। আজকে বোধ হয় থেরাপিস্ট যাচ্ছেন’, যোগ করেন মির্জা ফখরুল।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার সঙ্গে তার অসুস্থতা ও চিকিৎসা প্রসঙ্গে আলাপ হয়েছে। অন্যকিছু নিয়ে আলোচনা হয়নি। তবে খালেদা জিয়া নবগঠিত ঐক্যফ্রন্টের জন্য দোয়া করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত