কমলগঞ্জে পৌর মেয়রের উদ্যোগে সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৯

কমলগঞ্জ প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ এর উদ্যোগে পৌরসভার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন করা হয়েছে। তিনি মেয়র হওয়ার পর এই উদ্যোগ হাতে নেন।

শহীদ মিনার স্থাপনের ফলে মুক্তিযুদ্ধের চেতনা লালন করে বিদ্যালয় কৃর্তপক্ষ ও বিভিন্ন সামাজিক সংগঠন ভাষা দিবসে এবং জাতীয় দিবসগুলোতে শ্রদ্ধা নিবেদন করতে পারছেন। কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোবর্ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামপাশা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রামপাশা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার স্থাপন করা হয়েছে। পাশাপাশি পৌর এলাকায় সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন করা হয়েছে।

শুধু পৌর এলাকা নয়, কমলগঞ্জ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে ঝরে পড়া শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ, বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য ড্রেস, মিড ডে, বসার জন্য বেঞ্চ, সিলিং ফ্যান ইত্যাদি বিতরণ করা হয়েছে। এছাড়া পৌর এলাকার সকল বিদ্যালয়ে নিরাপত্তা জন্য অগ্নি নির্বাহকযন্ত্র দেওয়া হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত